আধুনিক ফ্যাশন লাইফস্টাইল কেমন হওয়া উচিত?

আধুনিক ফ্যাশন লাইফস্টাইল কেমন হওয়া উচিত। আড়ম্বরপূর্ণ এবং ফ্যাশনেবল মহিলাদের পোশাকের আধুনিক প্রবণতা।

প্রতিটি যুগের নিজস্ব ফ্যাশন আছে। আদিম মানুষ পশুর চামড়া ছাড়া কিছুই পরতে চায়নি, কারণ, পরার মতো আর কিছুই ছিল না। ভঙ্গুর গ্রীক মহিলারা তাদের সুন্দর দেহগুলি টিউনিক্সে লুকিয়ে রেখেছিল এবং মধ্যযুগীয় সুন্দরীদের ট্রেন এবং সমস্ত ধরণের রাফল ছাড়া কল্পনা করা যায় না। আমার মনে আছে ক্রিনোলিন এবং ফ্রিল এবং রাইডিং ব্রিচ, এবং ম্যাকস এবং আরও অনেক ছোট জিনিস যা তাদের মালিকদের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল – ফ্যাশনিস্টাস এবং ফ্যাশনিস্টরা।

আধুনিক ফ্যাশন কি হওয়া উচিত? একে এক কথায় বলা যেতে পারে – গণতান্ত্রিক। কেউ আমাদের এমন একটি স্কার্ট পরতে নিষেধ করতে পারে না যা প্রায় সব নিতম্ব, বা প্যান্টকে এতটাই চওড়া করে দেয় যে কেউ যখন তাদের উপর রাখে, তখন তার পা আছে কিনা তা অনুমান করা অসম্ভব, অথবা যদি এটি কেবল দর্শকদের কল্পনা হয়। আপনি যে কোনও স্টাইল বেছে নিতে পারেন ভয় ছাড়াই যে কেউ আপনার খুব স্বাভাবিক চেহারা না দেখে আপনাকে নিয়ে হাসবে।

যদিও তারা বলে যে ফ্যাশন একটি অত্যন্ত কৌতুকপূর্ণ “ভদ্রমহিলা” যে এটি তার নিজস্ব আইনগুলি নির্দেশ করে, কিন্তু আমরাও, আমার মতে, এটিকে আমাদের একটু কাছাকাছি নিয়ে আসতে পারি। অবশ্যই, কেউ স্ট্রেচ প্যান্ট পরবে না, এটা জেনে যে তার ফিগার, এটাকে হালকাভাবে বলা, এটা বিশ্বমানের স্তরে নয়। সুন্দর পোশাক পরার ক্ষমতা জীবনের সব ক্ষেত্রে গুরুত্বপূর্ণ: পড়াশোনা, কাজ, ব্যক্তিগত জীবন। আপনি যদি প্রতিটি নির্দিষ্ট ক্ষেত্রে সঠিক পোশাক নির্বাচন করেন, তাহলে আপনি তত্ক্ষণাত আরামদায়ক এবং আত্মবিশ্বাসী বোধ করবেন। একজন ব্যক্তি যিনি ট্র্যাকসুট এবং ক্লাসিক বুট পরিহিত হবেন, অথবা, বিপরীতে, একটি ক্লাসিক স্যুট এবং স্নিকার্সে, তাকে হাস্যকর দেখাবে। এবং তারপরে সে যেন না বলে যে এখন এমন একটি ফ্যাশন। এটা হাস্যকর।

অবশ্যই, আধুনিক ফ্যাশন কয়েক দশক আগে যা ছিল তা নয়। যে জিনিসগুলি সম্প্রতি দর্শকদের এবং ফ্যাশনের অনুসারীদের মধ্যে আনন্দের অনুভূতি জাগিয়েছে তা ক্যাটওয়াক থেকে অদৃশ্য হয়ে যাচ্ছে। যদিও, অবশ্যই, ফ্যাশন অতীতের heritage তিহ্য অনুকরণ করে, এটি তাদের আরও ভাল, এমনকি আরও আকর্ষণীয় করে তুলতে তাদের কাছ থেকে সেরাটি নেয়।

চামড়ার জিনিস এখন ফ্যাশনে আছে। বাইকাররা এটি বিশেষভাবে পছন্দ করেন, কারণ এই কাপড়গুলি খুব ব্যবহারিক এবং তাদের প্রায়শই ধোয়ার প্রয়োজন হয় না। কিন্তু আজকের তরুণরা, যারা মোটেও বাইকারদের সাথে সম্পর্কিত নয়, তারাও আত্মবিশ্বাসী এবং স্বাচ্ছন্দ্যবোধ করতে চায়। অতএব, প্রায়শই রাস্তায় আপনি এমন মেয়ে এবং ছেলেরা দেখতে পান যারা এমন পোশাক “প্রদর্শন” করে যা তারা তাদের শরীর থেকে মাথা থেকে পা পর্যন্ত বাঁকিয়েছিল। এটি ট্রাউজার্স, জ্যাকেট, স্কার্ট, এমনকি টি-শার্টও হতে পারে। কিন্তু যে সব হয় না। কাপড়ে অবশ্যই প্রচুর ধাতু “ঘণ্টা এবং হুইসেল” থাকতে হবে যা আপনার নজর কাড়ে।

ডেনিম আবার খুব ফ্যাশনেবল হয়ে উঠেছে। তারা এটি থেকে ছোট টপস থেকে বাইরের পোশাক পর্যন্ত সবকিছু তৈরি করার চেষ্টা করে। জিন্স শোভিত, সূচিকর্ম করা, তারা তাদের মাথায় যা আসে তাই করে। বেশিরভাগ যুবক, শুধু – শুধু উষ্ণ হয়ে উঠেছে, রাস্তায় হাঁটছে ডেনিম প্যান্ট এবং বিভিন্ন রঙের জ্যাকেটে: প্রায় সাদা থেকে নোংরা, যা কিছু কারণে আমাদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। সম্ভবত কারণ এই ধরনের জিনিস খুব ঘন ঘন ধোয়া প্রয়োজন হয় না।

বিভিন্ন স্ট্রেচ কাপড় এখন প্রচলিত: স্ট্রেচ ভেলভেট, স্ট্রেচ ভেলর এবং অন্যান্য। এটি যেমন তারা বলে, “ফ্যাশনের চেঁচামেচি।” এই ধরনের কাপড় থেকে তৈরি জিনিসগুলি খুব অনুকূলভাবে চিত্রের উপর জোর দেয়, ত্রুটিগুলি covering কেরাখে। এগুলি স্পর্শে নরম এবং তুলতুলে। আপনি এই ধরনের কাপড় দিয়ে তৈরি কিছু স্পর্শ করেন, এবং আপনি একটি fluffy kitty মত মনে হয়। অতএব, বেশিরভাগ অল্পবয়সী মেয়েরা এই ধরনের কাপড় থেকে তাদের কাপড় সেলাই করার চেষ্টা করে, কারণ এটি জানা যায় যে মহিলারা ছোট বিড়াল।

এখন ফ্যাশনেবল এমন জিনিস যা পশুর চামড়ার সাথে সাদৃশ্যপূর্ণ। সম্ভবত এটি মানুষের বিকাশের গুহা কালের প্রত্যাবর্তন, অথবা হয়তো তাদের জন্য শুধু আকাঙ্ক্ষা। যদিও, সম্ভবত, আমি কেবল নতুন কিছু অনুভব করতে চাই, এমনকি যদি এটি একটি দীর্ঘ ভুলে যাওয়া পুরানো হয়। অতএব, সর্বত্র আপনি চিতাবাঘের স্কার্ট, জাগুয়ার প্যান্ট, কুমিরের জ্যাকেট পরিহিত অনেক মেয়েকে দেখতে পাচ্ছেন … চোখ বড় বড় করে, শহরের রাস্তায় হাঁটার বিভিন্ন “প্রাণী” দেখে।

ফ্যাশন, আমার মতে, এখন নিজের ওয়ালেট দ্বারা “নির্দেশিত”। যতদূর আপনার কাছে পর্যাপ্ত টাকা আছে, এই ধরনের পোশাক আপনার জন্য দোকানে বা বাজারে অপেক্ষা করবে। এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, প্রায় সবাই যে কাপড় পরেন তার উপর ঝুলিয়ে রাখবেন না। সর্বোপরি, আপনাকে অবশ্যই অনন্য, মূল হতে হবে, আপনার নিজের “মুখ”, আপনার নিজস্ব স্টাইল থাকতে হবে। তারপরে ফ্যাশনটি কেবল আপনারই হবে, কারণ আপনি কোনও পার্টিতে, কনসার্টে, প্রশিক্ষণে কী পরবেন তা সিদ্ধান্ত নেন। কি আপনার জন্য উপযুক্ত এবং কি না; কি আপনাকে নতুন সুপারমডেলের মত দেখায় এবং কোনটি আপনাকে হাসির জায়গা করে তোলে। অতএব, আপনার নিজের ফ্যাশন তৈরি করতে হবে, যা সম্ভবত বিশ্ব ফ্যাশনের সম্পূর্ণ নতুন রাউন্ডের পূর্বপুরুষ হয়ে উঠবে।

ফ্যাশন একটি তরল ধারণা। আজ, আগের চেয়ে অনেক বেশি, নিয়ম এবং ক্যানন, রঙের অনুপাত এবং উপকরণের টেক্সচারের সংমিশ্রণগুলি বিদ্যুতের গতিতে পরিবর্তিত হচ্ছে। সম্ভবত আধুনিক ফ্যাশনের সাধারণ মানদণ্ড কোন সীমানা এবং শৈলীর বিস্তৃত অনুপস্থিতি। পোশাক, জুতা এবং আনুষাঙ্গিক ক্রয়ের উৎসগুলিও বৈচিত্র্যময়।

ফ্যাশন প্রবণতা অধ্যয়ন এবং আপনার নিজস্ব শৈলী খুঁজে দীর্ঘ টেলিভিশন বা সাময়িকী দ্বারা নির্ধারিত করা বন্ধ করা হয়েছে। আজ, যে কোনও ফ্যাশন পোর্টালে গিয়ে, আপনি প্রতিটি মরসুমের মৌলিক প্রবণতার সাথে পরিচিত হতে পারেন।

আধুনিক ফ্যাশন প্রবণতা

ফ্যাশনের জগতে আজ যা কিছু ঘটছে তা সার্বিকভাবে সার্বজনীনতার ধারার অধীনে নিরাপদে একত্রিত হতে পারে। এটি মিশ্রণ শৈলী, যুগ, মেঝে সম্পর্কিত পোশাক আইটেম এবং আনুষাঙ্গিক উদ্দেশ্য।

আধুনিক ফ্যাশনের বিকাশের একটি আকর্ষণীয় প্রবণতা হল পূর্ববর্তী প্রজন্মের উন্নয়নের পুনর্বিবেচনা এবং ব্যবহার। সর্বোপরি, আপনি যেমন জানেন, ফ্যাশনের বিকাশ একটি সর্পিলের মতো: অতীতের প্রবণতাগুলি নতুন রূপে বারবার ফিরে আসে এবং আমাদের সময়ের ফ্যাশন প্রবণতা হয়ে ওঠে।

আধুনিক ফ্যাশনের একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য হল স্ব-অভিব্যক্তির বিভিন্ন রূপ। সর্বোপরি, সব মানুষই আলাদা। এবং সাধারণ নিয়ম এবং সৌন্দর্য এবং শৈলীর ক্যাননের অধীনে সবাইকে অধীন করা অসম্ভব।

আধুনিক ফ্যাশনেবল ছবির শৈলী এবং নীতি

আধুনিক ফ্যাশন গঠনের মূল নীতি হল রঙ সমাধান এবং শৈলী অনুসন্ধানে পছন্দের সম্পূর্ণ স্বাধীনতা। লাল গালিচায় হলিউড তারকাদের দুর্দান্ত চেহারার প্রমাণ হিসাবে প্রাচীনকালের কালজয়ী ক্লাসিকগুলি কখনও প্রচলিত থাকে না। প্রাচ্য উদ্দেশ্যও প্রাসঙ্গিক। রঙের মধ্যে, 70 এর দশকের জনপ্রিয় উজ্জ্বল এবং সমৃদ্ধ রং রয়েছে। পোষাক এবং বাইরের পোশাকে, মধ্যযুগে জনপ্রিয় ইন্টারসেপ্টেড হাতা আবার প্রচলিত। প্রবণতা একটি কঠোর এবং সাহসী সেল্টিক। সজ্জিত কাঁধের সাথে ডিস্কো স্টাইলে জ্যাকেট এবং জ্যাকেটগুলি ফ্যাশনের বাইরে যায় না।

শৈলীর সংমিশ্রণের এমন সমৃদ্ধি ফ্যাশন শোগুলির মডেলগুলির পাশাপাশি দৈনন্দিন চেহারাগুলিতে পূর্ণ। ফ্যাশন শৈলী এবং প্রবণতার মধ্যে, প্রভাবশালী প্রবণতা নির্বাচন করা কঠিন। আজ, ফ্যাশনেবল এবং আড়ম্বরপূর্ণ দেখানোর অর্থ হল দক্ষতার সাথে পোশাকের বিবরণ একত্রিত করা এবং বর্তমান প্রবণতার সম্পূর্ণ বৈচিত্র্য থেকে কেবলমাত্র সেগুলি বেছে নেওয়া যা আপনার জন্য সবচেয়ে উপযুক্ত।

ফ্যাশনেবল পোশাক, জুতা, আনুষাঙ্গিক অর্জনের আধুনিক উপায়

আজ আপনি দোকান, দামি বুটিক বা অনলাইন স্টোরে ফ্যাশনেবল জিনিস কিনতে পারেন। একটি মতামত রয়েছে যে ইন্টারনেটের মাধ্যমে অর্ডার করা নিম্নমানের পণ্য ক্রয়ের হুমকি দেয়। তবে তা নয়। ফ্যাশন ক্রিয়াকলাপের অন্যতম প্রগতিশীল ক্ষেত্র এবং ক্রমাগত সময়ের সাথে তাল মিলিয়ে চলে।

নেটওয়ার্ক সম্পদের বিকাশের সাথে, বেশিরভাগ ব্র্যান্ড তাদের ভার্চুয়াল প্রতিনিধি অফিস খুলেছে, যেখানে আপনি প্রস্তুতকারকের কাছ থেকে পণ্য কিনতে পারেন। কিন্তু এই ধরনের ক্রয় সস্তা নয়। আজ, আরও গণতান্ত্রিক ব্র্যান্ড রয়েছে যা ইন্টারনেটের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে কম সুন্দর এবং ফ্যাশনেবল কাপড় কেনার প্রস্তাব দেয়।

অনলাইন স্টোর থেকে পণ্য কেনার অনেক সুবিধা রয়েছে:

  • উল্লেখযোগ্য খরচ সাশ্রয়;
  • কোম্পানির দোকান দ্বারা পণ্যের মানের নিশ্চয়তা;
  • পণ্য নির্বাচনে সুবিধা;
  • উপকরণ, আনুষাঙ্গিক এবং প্রস্তুতকারকের ইঙ্গিত সহ পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য;
  • পণ্য বিস্তৃত।

আধুনিক প্রযুক্তির বিকাশের জন্য ধন্যবাদ, সবাই ফ্যাশনেবল এবং আড়ম্বরপূর্ণ দেখতে পারে। অসংখ্য ফ্যাশন পোর্টাল বর্তমান প্রবণতা সম্পর্কে তথ্য শেয়ার করতে পেরে খুশি হবে, এবং অনলাইন স্টোরগুলি বিভিন্ন মূল্য বিভাগে ট্রেন্ডি ওয়ারড্রোব আইটেমের বিস্তৃত নির্বাচন সরবরাহ করবে।

অন্তত দশ বছর প্রচলিত – “আহরণ – Aharan ব্যয়বহুল উপকরণ থেকে তৈরি নৈমিত্তিক কাপড়, ভালভাবে কাটা এবং ভালভাবে তৈরি। পোশাক এবং চেহারার নান্দনিকতা সরলীকরণের পথ অনুসরণ করে: কঠোরতা থেকে দৈনন্দিন জীবনে। একই সময়ে, বৈজ্ঞানিক এবং প্রযুক্তিগত অগ্রগতি এগিয়ে চলেছে, যা আমাদের আরও ভাল কাপড়, আরও ভাল ফিটিং, আরও নিখুঁত কাট তৈরি করতে দেয় এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, এই সমস্ত লক্ষ লক্ষ মানুষের কাছে উপলব্ধ করে তোলে। সুতরাং, দেখা যাচ্ছে যে ফর্মগুলি সহজ (নৈমিত্তিক) হয়ে উঠছে, এবং কার্যকর করা আরও ব্যয়বহুল (বিলাসবহুল) হয়ে উঠছে।

Scroll to Top