বাংলা চলচ্চিত্রে নতুন জুটি জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী।

ব্যতিক্রম লুকে রোশান-বুবলী

বাংলা চলচ্চিত্রে নতুন জুটি জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী। রিভেঞ্জ সিনেমা দিয়ে একই সঙ্গে রুপালি পর্দায় হাজির হতে যাচ্ছেন এই দুই তারকা।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয়ের পর ‘চোখ’ সিনেমা দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন বুবলি ও রোশান। এই জুটি দ্বিতিয়বারের মত আবার একসঙ্গে অভিনয় করছেন ‘রিভেঞ্জ’ সিনেমায়।  ৯৫ শতাংশ শুটিং শেষ হয়েছে সিনেমার। প্রযোজক মোহাম্মদ ইকবাল পরিচালিত প্রথম সিনেমা ‘রিভেঞ্জ’। সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

সিনেমা নিয়ে পরিচালক মোহাম্মদ ইকবাল সময় নিউজকে জানান, পুরো অ্যাকশন ধাঁচের সিনেমাটি দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারবে বলে তিনি আশাবাদী।

সিনেমাটির পাবনা অংশের শুটিং শেষ হয়েছে। এ ছাড়া বিএফডিসিতে ফাইটিং দৃশ্যের কাজও হয়েছে। চলতি বছরের ১২ জুন বিএফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়। এর আগে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশিত হয়। যাতে রোশান-বুবলীকে ব্যতিক্রম লুকে দেখা গেছে।
সিনেমায় আরও অভিনয় করছেন দীপা খন্দকার, এল আর খান সীমান্ত, ইকবালপুত্র সুনান, শশী আফরোজা প্রমুখ। সুনান মুভিজ নিবেদিত অনুরাগ ট্রেডার্স প্রযোজিত সিনেমাটি ২০২২ সালে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা।
Scroll to Top